বুধবার, ২২ জুন, ২০১৬

গাজীপুরে ৫শ পিস ইয়াবাসহ গ্রেফতার পৌর কাউন্সিলর!!

গাজীপুরে ৫শ পিস ইয়াবাসহ গ্রেফতার পৌর কাউন্সিলর!!
টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার কাউন্সিলর শহিদুর রহমান শিপন, তার কথিত স্ত্রীসহ তিনজনকে ইয়াবাসহ গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।
বুধবার ভোরে গাজীপুরের বাইমাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন-টাঙ্গাইলের মির্জাপুর থানার বাউয়ারা কুমারজানি এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে কাউন্সিলর শহিদুর রহমান শিপন (৪২), তার কথিত স্ত্রী শ্যামলী (২৭) এবং প্রাইভেটকার চালক মিনহাজ উদ্দিন (৪০)।

কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) রফিক জানান, বুধবার রাত সাড়ে ৩টার দিকে ফাঁড়ির সহকারী উপরিদর্শক (এএসআই) শাহিন ও রফিককে নিয়ে জয়দেবপুর চন্দ্রা মহাসড়কের বাইমাইল এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এসময় মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন তার কথিত স্ত্রী শ্যামলী আক্তার ও চালক মিনহাজ প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১২-৩০৭০) নিয়ে গাজীপুর থেকে মির্জাপুর আসছিলেন। রাত ৩টার দিকে পুলিশ প্রাইভেটকারটি সিগন্যাল দিয়ে থামান।

এসময় প্রাইভেটকারে থাকা শ্যামলী আক্তারকে স্ত্রী পরিচয় দিলে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ প্রাইভেটকারটি তল্লাশি চালিয়ে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং কাউন্সিলর শহিদুর রহমান শিপনসহ তাদের আটক করে জয়দেবপুর থানায় নিয়ে যান।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান নতুন সময়কে বলেন, মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপনসহ তিনজনকে ৫শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার এবং একটি প্রাইভেটকার আটক করা হয়েছে।

এ ব্যাপারে জয়দেবপুর থানা মাদক আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হবে বলে তিনি জানান।
আটক শহিদুর রহমান শিপন নিজেকে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে পরিচয় দিয়েছেন।

নিউজ - natunsomoy

কোন মন্তব্য নেই:
Write comments