শনিবার, ১১ জুন, ২০১৬

বৃষ্টি হলেই গাজীপুর প্রধান ডাকঘরের সামনে জলাবদ্ধতা!!

বৃষ্টি হলেই গাজীপুর প্রধান ডাকঘরের সামনে জলাবদ্ধতা!!
অল্প বৃষ্টিতেই জেলা শহরের প্রাণ কেন্দ্র গাজীপুর প্রধান ডাকঘরের সামনে জলাবদ্ধতা সৃষ্টি হয়। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত ভারি বৃষ্টির পানি জমে শহরের রাজবাড়ি সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগ পোহাতে হয়েছে পথচারীদের। গত কয়েক বছর যাবৎ বৃষ্টি হলেই এখানে এই সমস্যার সৃষ্টি হয়।

সরেজমিনে দেখা গেছে, গাজীপুর রাজবাড়ি সড়কের রেল গেইট থেকে এসপি অফিস পর্যন্ত ২শ মিটার সড়ক বছরের বেশীর ভাগ সময়ই থাকে খানাখন্দে ভরা। ১শ মিটারের মধ্যেই সিটি কর্পোরেশনে প্রবেশের দুইটি গেইট। সিটি কর্পোরেশনের প্রায় সকল কর্মকর্তারাই চলাচল করেন এখান দিয়ে। এই অল্প রাস্তাটুকুর জন্য জনগনের দুর্ভোগ লাগবে স্থায়ি সমাধানে কার্যকর পদক্ষেপ নিচ্ছেনা বলে অভিযোগ নাগরিকদের। ব্যবসায়ী মজিবুর রহমান গাজীপুর দর্পণকে জানান, সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতা সৃষ্টি হয়। আর ভারি বৃষ্টি হলে রাস্তার পানি দোকানে উঠে। পত্রিকা স্টলের মালিক(হকার) হারুন জানান, বৃষ্টির পানি জমে থাকলে মানুষের চলাচলের অসুবিধা হয়।
গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মো: আসাদুর রহমান কিরন গাজীপুর দর্পণকে জানান, ড্রেন দিয়ে দ্রুত পানি সরছেনা, এতে করে পানি জমে থাকে। স্থায়ি সমাধানের জন্য একটি প্রকল্প নেয়া হচ্ছে- ৪/৫ মাস সময় লাগবে।

নিউজ - 
মঞ্জুর হোসেন মিলন GazipurDarpon

কোন মন্তব্য নেই:
Write comments